সংবাদ শিরোনাম
মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা।। এলাকায় শোকের ছায়া ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান

রাত পোহালেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ।। ব্রাহ্মণবাড়িয়ায় ৭৬১ টি ভোটকেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম বিতরণ

রাত পোহালেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ।। ব্রাহ্মণবাড়িয়ায় ৭৬১ টি ভোটকেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম বিতরণ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
রাত পোহালেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে আজ শনিবার (০৬ জানুয়ারি) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ার ৬ টি আসনের ৭৬১টি ভোটকেন্দ্রের জন্য নির্বাচনি সরঞ্জাম বিতরণ করে তা কেন্দ্রগুলোতে পৌঁছে দেওয়া হয়েছে।
শনিবার দুপুরে জেলার ৬টি নির্বাচনী আসনের ৯টি উপজেলার নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে এসব সরঞ্জাম বিতরণ করা হয়।
এ সময় স্ব স্ব উপজেলার নির্বাহী কর্মকর্তাদের উপস্থিতিতে ভোটকেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তার কাছে ব্যালট বক্সসহ বিভিন্ন সরঞ্জাম বুঝিয়ে দেওয়া হয়। পরে তারা আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তার মধ্যদিয়ে ভোটকেন্দ্রের উদ্দেশ্যে নিয়ে যান।
ব্রাহ্মণবাড়িয়া জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়ার ৬টি আসনে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসনের পক্ষ থেকে কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় প্রায় ২১শ পুলিশ, ১৮ প্লাটুন বিজিবি, র‌্যাবের ১৩টি টিম ও সশস্ত্র বাহিনীর ২৭টি টিম এবং বিপুল পরিমাণ আনসার সদস্য দায়িত্ব পালন করছেন।
এদিকে নির্বাচনে স্ট্রাইকিং ফোর্স নিয়ে পুরো ৬ টি আসনের ৯ টি উপজেলায় ১৮ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ৪৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটও নির্বাচনের সার্বিক দায়িত্বে নিয়োজিত রয়েছেন। ৭৬১ টি ভোট কেন্দ্রের মধ্যে ৫২৮ টি ভোট কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ ভোট কেন্দ্র হিসেবে চিহ্নিত করা হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়ার ৬ টি আসনে মোট ২৩ লাখ ৮৩ হাজার ৮শত ৩৩ জন ভোটার রয়েছেন। এরমধ্যে পুরুষ ভোটার রয়েছেন ১২ লাখ ৩১ হাজার ৮ শত ১৭ জন ও নারী ভোটার রয়েছেন ১১ লাখ ৫২ হাজার ১৬ জন।
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান জানান,অবাধ নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভোট গ্রহণ করতে ইতোমধ্যে জেলার ৬ টি আসনের ৯ টি উপজেলার ৭৬১ টি ভোটকেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পাঠানো হয়েছে। শান্তিপূর্ণ ভোট গ্রহণে সকল রকম প্রস্তুতি নেওয়া হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com